মানারাত ইউনিভার্সিটির আন্ত:ফুটবল র্টুনামেন্টে চ্যাম্পিয়ন বিবিএ


Published: 2018-09-18 18:57:06 BdST, Updated: 2018-10-22 16:32:44 BdST

এমআইইউ লাইভ: মঙ্গলবার মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এমআইইউ) র্স্পোটস ক্লাবের উদ্যোগে সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে বিবিএ ৪১তম ব্যাচ (লিডারস) চ্যাম্পিয়ন ও বিবিএ ৩৮তম ব্যাচ (কিংস) রানারস আপ হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি হাফিজুল ইসলাম মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো: মনিরুল ইসলাম। সভাপতিত্ব করেন র্স্পোটস ক্লাবের মডারেটর অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নুরুল হুদা রাজিব।

এছাড়াও উপস্থিত ছিলেন সিজিইডি এর কোঅর্ডিনেটর ও সহকারী ছাত্র উপদেষ্টা মোহাম্মাদ আবুল কালাম আজাদ, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মাদ মামুন-উর রশিদ র্স্পোটস ক্লাবের, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আশিকুন্নবী, পাবলিক রিলেশন্স এর উপ পরিচালক আবদুল মতিন, ক্লাবের প্রেসিডেন্ট মো: ইমরান সেক্রেটারি রেজাউল করিম সহ ক্লাবের সকল সদস্য ও অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।