তামিমের ভিসা জটিলতা, সমাধানে বিসিবি


Published: 2018-09-11 18:21:26 BdST, Updated: 2018-09-20 15:33:36 BdST

স্পোর্টস লাইভ: আর তিন দিন পরেই শুরু এশিয়া কাপ। বাংলাদেশ দল গত রোববার উড়ে গেছে দুবাইতে, এর মধ্যে শুরু করে দিয়েছে অনুশীলনও। অথচ দলের সঙ্গে এখনো যোগ দিতে পারছেন না তামিম ইকবাল। ভিসা জটিলতায় এখনো যাওয়ার ছাড়পত্র পাননি জাতীয় দলের এই ওপেনার।

রুবেল ও তামিম ছাড়া ১৬ জনের দলের বাকিরা এর মধ্যেই চলে গেছেন আমিরাতে। সাকিব আল হাসানও যুক্তরাষ্ট্র থেকে যোগ দিয়েছেন সেখানে। মঙ্গলবার দুপুরেই ভিসা পেয়ে গেছেন রুবেল, এর মধ্যেই চলে যাওয়ার কথা তার। কিন্তু তামিম এখনো ভিসা পাননি। মঙ্গলবার সকালে মিরপুরের ইনডোরে এসেছিলেন অনুশীলন করতে। সেখানেই বলেছেন, ভিসার ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু জানাতে পারেননি। আজ কালের মধ্যেই তা এসে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত তা আসেনি।

কিন্তু কী কারণে তামিমের এই ভিসা জটিলতা? এই ব্যাপারে তামিম বা বিসিবি কেউই পরিষ্কার করে কিছু বলতে পারছে না। তবে শিগগিরই এই জটিলতা কেটে যেতে পারে, বলেছে বিসিবির একটি সূত্র।

কাল উড়াল দিলেও তামিম দলের সঙ্গে অনুশীলন করার সুযোগ পাবেন মাত্র দুই দিন। শনিবারই (১৫ অক্টোবর) শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। এর মধ্যে তামিমের আঙুলের চোট নিয়েও আছে সংশয়। যদিও অনুশীলন করেছেন ঠিকমতো, প্রথম ম্যাচ খেলতে নামার ব্যাপারেও আশাবাদী তিনি।

 


ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।