সেরাদের তালিকায় রোনালদো-মেসি-সালাহ


Published: 2018-08-10 19:30:49 BdST, Updated: 2018-08-19 23:52:57 BdST

স্পোর্টস লাইভ: ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগের সেরাদের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি ও মোহাম্মদ সালাহ। গ্যারেথ বেলের জোড়া গোলে লিভারপুলকে ৩-১ ব্যবধানে হারিয়ে টানা তৃতীয়বার শিরোপা জিতে রিয়াল। তবে গ্যারেথ বেলের জায়গা হয়নি এই তালিকায়।

২০১৭-১৮ মৌসুমে চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বে খেলা ৩২টি দলের কোচ ও ইউয়েফায় প্রতিনিধিত্বকারী দেশগুলোর ৫৫জন সাংবাদিকদের ভোটে করা হয়েছে এই তালিকা। সেরার প্রতিযোগিতায় প্রতিটি পজিশনের সেরা খেলোয়াড় বেছে করা হয়েছে সংক্ষিপ্ত তালিকা।

তবে গোলরক্ষকদের তালিকায় জায়গা পেয়েছেন রিয়ালের কেইলর নাভাস, সম্প্রতি রোমা থেকে লিভারপুলে নাম লেখানো অ্যালিসন বেকার ও জুভেন্টাস থেকে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমানো জিয়ানলুইজি বুফন।

ডিফেন্ডারদের তিন জনই রিয়ালের মার্সেলো, রাফায়েল ভারানে ও অধিনায়ক সার্জিও রামোস। মিডফিল্ডারে তিন জনের দুই জন রিয়ালের লুকা মদরিচ ও টনি ক্রুস। অপর জন ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইনা। আগামী ৩০শে আগস্টে চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠানে ঘোষণা করা হবে সেরা খেলোয়াড়ের নাম।

 

 

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।