সাম্পাওলিই আর্জেন্টিনার কোচ


Published: 2018-07-10 17:37:45 BdST, Updated: 2018-09-22 12:04:16 BdST

স্পোর্টস লাইভ : রাশিয়া বিশ্বকাপে ভাল করতে পারেনি টিম আর্জেন্টিনা। তারা শেষ ১৬ তেই বিদায় নেয়। আর এই দলের কোচ দায়িত্ব পালন করেন হোর্হে সাম্পাওলি।

গ্রুপ পর্বে দলের বাজে পারফরম্যান্সে তার ক্ষমতা নিয়ে মুখরোচক সংবাদ পরিবেশন করেছিল সংবাদমাধ্যমগুলো। তার পরেও আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন তাকে সুযোগ দিচ্ছে। তার অধীনে অনূর্ধ্ব-২০ দল কেমন করে এর ওপরই নির্ভর করবে চূড়ান্ত মূল্যায়ন!

সোমবার ফেডারেশন প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে দেখা করেছেন সাম্পাওলি। সেখানে দলের পারফরম্যান্সের বিস্তারিত তুলে ধরেন। এই আলোচনার পর আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন জানায় তাদের কর্ম পরিকল্পনা।

ফেডারেশন আরো জানিয়েছেন , ‘সাম্পাওলি অনূর্ধ্ব-২০ দলের ভার সামলাবেন গ্রীষ্মকালীন টুর্নামেন্টে। আর এই টুর্নামেন্টের পরই পুনরায় মূল্যায়ন করা হবে তার কাজ।’ ফেডারেশন বিবৃতিতে আরও জানায়, পরবর্তী নির্বাহী কমিটির সভায় সাম্পাওলির ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত হবে। সভা হওয়ার কথা জুলাইয়ের পর।’

তাছাড়া হোর্হে সাম্পাওলি বাদ দিলে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনে ৮ মিলিয়ন ডলার ক্ষতি হবে। আর আর্জেন্টানই এই কোচের মেয়াদ রয়েছে ২০১৯ সালের কোপা আমেরিকা পর্যন্ত।

 

ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেএইচ এন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।