মেসিকে নিয়ে টুইটারে ভক্তরা যা লিখছেন...


Published: 2018-06-22 16:06:37 BdST, Updated: 2018-07-20 14:50:35 BdST

স্পোর্টস লাইভ: ক্রোয়েশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার পারফরম্যান্স একেবারেই মেনে নেওয়ার মতো নয়। ক্রোয়েশিয়ার কাছে হারমানর পর ডাক উঠছে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির অবসরের। দলের পাশাপাশি অবশ্য মেসিও ভালো খেলেন নি ওই ম্যাচে।

বার্সেলোনা তারকাকে যেন চেনাই যাচ্ছিল না। শেষ পর্যন্ত আনতে রেবিচ, লুকা মদ্রিচ ও ইভান রকিটিচের গোলে ৩-০ গোলে জয় পায় ক্রোয়েশিয়া। এই হারের ফলে বিশ্বকাপে টিকে থাকতে হলে আর্জেন্টিনাকে ছোটখাট মিরাকল ঘটাতে হবে।

দ্য সান লিখেছে, এর আগেও অবশ্য মেসি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছিলেন। ২০১৬ সালে তার দল কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হেরে যাওয়ার পর তিনি অবসরের ঘোষণা দেন।

ভক্তরা বলতে শুরু করেছে, আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়ার সময় লিওনেল মেসির। সাই দিলিপ নামে একজন টুইটারে লিখেছেন, ‘লিওনেল মেসির উচিত নিজের নামকে আর কলঙ্কিত না করে অনতিবিলম্বে অবসরে যাওয়া।’

ডেমি ওয়েওয়ালা নামে এক ভক্ত লিখেছেন, ‘মেসির উচিত অবসর নেওয়া। আর্জেন্টিনা দল আগে শিখুক মেসিকে ছাড়া কীভাবে খেলতে হয়।’ তিনি আরও বলেন, ‘মেসি ছাড়া যদি তারা বাজে খেলে, তাহলে তার উচিত হবে অবসর না ভাঙ্গা।’

আরেকজন লিখেছেন, মেসিকে ‘শান্তিতে অবসর নিতে’ দেওয়া উচিত আর্জেন্টিনার। সিজে নামে এক ব্যবহারকারী লিখেছেন, আর্জেন্টিনা যদি আর সামনে যেতে না পারে, মেসির উচিত অবসর নেওয়া এবং অবসরে থাকা।

ভক্তরা মূলত মেসির ওপর রাগ করে কথা গুলো বলছেন না, বর্তমান সময়ে বিশ্বকাপে যেমন খেলা আশা করেছিল ভক্তরা তা পয়নি তাই মেসি এই আর্জেন্টিনা দলের প্রাপ্য নয় বলে অনেকের অভিমত।


ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।