মেসির পাশে খেলতে চান দিবালা


Published: 2018-06-20 16:36:30 BdST, Updated: 2018-09-22 12:07:58 BdST

স্পোর্টস লাইভ: আইসল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনার ১-১ গোলে ড্র বেশ বিপাকে পড়েছে দলটি। বেঞ্চে বসেই হজম করতে হয়েছে পাওলো দিবালাকে। পয়েন্ট হারিয়ে কিছুটা চিন্তিত হয়ে পড়েছেন আর্জেন্টিনার এই তারকা।

এই ফরোয়ার্ড মাঠে থাকলে ফলাফল অন্যরকম হলেও হতে পারত আর্জেন্টিনা দলের! সকলেই ধারণাও করেছিল একটু অন্যরকম। কিন্তু লিওনেল মেসি ও দিবালা একই পজিশনে খেলার কারণে মাঠে নামা হয়নি জুভেন্টাস ক্লাবের হয়ে এই মৌসুমে ২৬ গোল পাওয়া এই আর্জেন্টাইনের। তবে এবার এই ২৪ বছর বয়সী তারকা জানিয়েছেন, বিশ্বের সেরা তারকার সাথেই তিনি খেলতে প্রস্তুত।

আর্জেন্টিনা দলের কোচ জর্জ সাম্পাওলি জানিয়েছেন, মেসি ও দিবালা একসাথে খেলতে পারবেন না। তবে গত শনিবার আইসল্যান্ডের বিপক্ষে ড্র করার পর দিবালা জানিয়েছেন, তিনি মেসির সাথেই খেলতে চান। এমন কোনো কৌশল খুঁজে বের করা উচিত, যাতে তাদের দু’জনকে একসাথে কাজে লাগানো যায়।

দিবালা বলেন, ‘বার্সেলোনা কিংবা পৃথিবীর অন্য কোথাও মেসির বিকল্প নেই। তাই আমাদের অবশ্যই একসাথে কাজ করা উচিত। আমাদের খুঁজে বের করতে হবে, কিভাবে আমাকে দলে কাজে লাগানো যায়। আপনারা যেমনটা বলছেন সে আর আমি একই পজিশনে খেলি। সম্প্রতি আমি এই পজিশনে খেলতে অভ্যস্থ হয়েছি। কিন্তু আমাদের অবশ্যই একসাথে কাজ করতে হবে।’

গ্রুপ পর্বের প্রথম ম্যাচের দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল আদায় করে দলকে এগিয়ে নিতে ব্যর্থ হন মেসি। তবে দিবালা মনে করেন, মেসির তৈরি করা সুযোগ কাজে লাগাতে পারলে আর্জেন্টিনা সফল হবে।

 

 

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।