তিন মাস পরে প্রথম একাদশে নেইমার


Published: 2018-06-10 19:37:18 BdST, Updated: 2018-06-20 17:05:08 BdST

স্পোর্টস লাইভ : এবার প্রথম একাদশে হয়ে মাঠে নামছেন ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার। এমনটি জানিয়েছেন কোচ তিতে। অস্ট্রিয়ার বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচের প্রথম একাদশে থাকবেন নেইমার।

বাংলাদেশ সময় রোববার রাত ৮ টায় শেষ প্রস্তুতি ম্যাচে খেলতে নামবে ব্রাজিল। এর আগে পিএসজির হয়ে গত ২৫ ফেব্রুয়ারি লিগ ওয়ানের ম্যাচে পায়ের পাতার মেটাটারসাল হাড় ভাঙার পর দীর্ঘদিন খেলার বাইরে ছিলেন নেইমার। গত রোববার ক্রোয়েশিয়ার বিপক্ষে বদলি হিসেবে প্রথম মাঠে নামেন এই ফরোয়ার্ড। ২-০ ব্যবধানে জেতা ওই ম্যাচে দলকে এগিয়ে নেওয়া গোলটি করেছিলেন তিনি।

নেইমারের এই র্ফম নিয়ে কোচ তিতে বলেছেন, আমরা অনুশীলনে ও ম্যাচে তার উন্নতি পর্যবেক্ষণ করছি। একই সঙ্গে তার আত্মবিশ্বাসের দিকেও চোখ রাখছি।

আমি তাকে প্রতিপক্ষের ট্যাকল এড়িয়ে যেতে এবং প্রতিদ্বন্দ্বিতা করা বন্ধ করতে মানা করেছি। কারণ সেরে ওঠার সেরা উপায় হলো কঠিন ও সেরা মানের অনুশীলন।

এদিকে ব্রাজিল দলে সফল কোচ হলেন তিতে। ২০১৬ সালের জুনে দায়িত্ব নেওয়া তিতের অধীনে এ পর্যন্ত ২০ ম্যাচ খেলে মাত্র ১টিতে হেরেছে ব্রাজিল। এবার বিশ্বকাপের এই দল নিয়ে অনেক আশাবাদী কোচ তিতে।

 

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জে এইচ এন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।