মেসির মতো খেলতে হবে:মাসচেরানো


Published: 2018-06-10 18:23:25 BdST, Updated: 2018-06-20 17:08:08 BdST

স্পোর্টস লাইভ : ফুটবল বিশ্বকাপ শুরু হতে আর কয়েকদিন বাকি। তাই বিশ্বকাপকে সামনে রেখে মেসিকে নিয়ে প্রসংশা করলেন হাভিয়ের মাসচেরানো। তিনি বলেছেন টুর্নামেন্টে আর্জেন্টিনার ভালো কিছু করতে হলে মেসির মতো সেরা খেলাটা খেলতে হবে আমাদের।

বিশ্বকাপে মেসির সাফ্যলতা তেমন নেই। এর আগে বিশ্বকাপে আর্জেন্টিনাকে মেসি রানার্সআপ করান। এবারর বিশ্বকাপ নিয়ে মেসির এটি চতুর্থ বিশ্বকাপ। আর্জেন্টিনার হয়ে সর্বোচ্চ ১৪৩ ম্যাচে খেলেছেন মাসচেরানো। মেসির সঙ্গে দীর্ঘদিন বার্সেলোনাতে খেলার অভিজ্ঞতাও আছে।

এদিকে মাসচারানো আরো বলেছেন আসন্ন বিশ্বকাপে লিও যেন নিজের সেরা রূপে থাকতে পারে। কারণ পুরো দলের আকাঙ্ক্ষা তার স্বরূপে থাকার ওপর নির্ভর করছে। এটা পরিষ্কার যে লিও আমাদের সম্মিলিত পারফরম্যান্সে বড় প্রভাব ফেলে। আমি আশা করি, সতীর্থ হিসেবে আমরা তার মানে পৌঁছাতে পারব।

আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযান শুরু হবে আগামী ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে। ‘ডি’ গ্রুপে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের অন্য দুই প্রতিপক্ষ ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

 

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জে এইচ এন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।