ইংল্যান্ডের সাবেক ফিজিও এখন বিসিবিতে


Published: 2016-11-23 17:23:13 BdST, Updated: 2019-09-19 21:30:51 BdST

 



স্পোর্টস লাইভ: সাকিব-মাশরাফিরা এবার পেল ইংল্যান্ড ক্রিকেট দলের সঙ্গে কাজ করা অভিজ্ঞ ফিজিও। তার আগমনে বাংলাদেশ ক্রিকেটের আরও অগ্রগতি হবে বলে আশা করছে ক্রিকেট বিশেষজ্ঞরা। তিনি হলেন ইংলিশ ক্রিকেটের সাবেক ফিজিও ডিন কনওয়ে।

মঙ্গলবার ঢাকা এসে বুধবার কাজও শুরু করে দিয়েছেন কনওয়ে। প্রথম দিনে দেখেছেন পুনবার্সনে থাকা মুস্তাফিজুর রহমানের অগ্রগতি। বুধবার রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত চুক্তি কনওয়ের সঙ্গে।

কনওয়ের নিয়োগে আপাতত শেষ হলো বায়েজিদুল ইসলাম খানের দায়িত্ব। ২০১৪ সালের সেপ্টেম্বর থেকে ফিজিও হিসেবে কাজ করছিলেন বায়েজিদ। এর আগে ২০১১ থেকে কাজ করেছেন বিভব সিং। ২০১৩ সালে এই দক্ষিণ আফ্রিকানের সঙ্গে চুক্তি নবায়নও করেছিল বিসিবি। তবে ২০১৪ সালের জুলাইয়ে ব্যক্তিগত কারণে দায়িত্ব ছাড়েন বিভব।

কনওয়ে নিজে এক সময় ওয়েলসে ছিলেন রাগবি খেলোয়াড়। কার্ডিফের ইউনিভার্সিটি অব ওয়েলসে পড়াশোনা করেছেন ফিজিওথেরাপি নিয়ে। ১৯৮৯ সাল যোগ দেন কাউন্টি ক্লাব গ্ল্যামরগনে। এরপর দীর্ঘ ১৪ বছর কাজ করেছেন ইংল্যান্ড জাতীয় দলে।


ঢাকা, ২৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।