শাবিতে নেত্রবাঁধনের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন


Published: 2018-01-16 14:11:58 BdST, Updated: 2018-02-24 16:18:25 BdST


শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নেত্রকোনা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন "নেত্রবাঁধন" কর্তৃক আয়োজিত ‘ফুটবল টুর্নামেন্ট’ (সিজন-৫) এর ফাইনাল সম্পন্ন হয়েছে।

সোমবার বিকেলে বিশ্বদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনালে টিম এক্সট্রিমকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে এফসি টারবুলেন্ট।

খেলা শেষে পুরষ্কার বিতরণীতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, সহকারী প্রক্টার মো. শাকিল ভূঁইয়া। এর আগে ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদার। এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি নূরুল আমিন, সাধারণ সম্পাদক আবু সাঈদ ইমন, বর্তমান সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক সমীরণ দেবনাথসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

সংগঠনরে সভাপতি জাহাঙ্গীর কবির জানান, গত বছরের ৯ অক্টোবর থেকে ১২ অক্টোবর পর্যন্ত এই টুর্নামেন্টের কিছু ম্যাচ অনুষ্ঠিত হয়। টুনামেন্টে টিম এক্সট্রিম, এফসি টারবুলেন্ট, এভিল এম্পায়ার ও এফসি ফাইটার নামে চারটি টিম অংশ নেয়। এছাড়া টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।


ঢাকা, ১৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।