গণবিতে আন্ত:বিভাগীয় প্রিমিয়ার লিগের পর্দা উন্মোচন


Published: 2018-01-02 21:22:34 BdST, Updated: 2018-09-23 15:10:19 BdST

 

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয়ে (গণবি) মাইক্রোবায়োলজী বিভাগ ও কম্পিউটার প্রকৌশল বিভাগের আন্ত:বিভাগীয় প্রিমিয়ার লিগের এর উদ্বোধনি ম্যাচ শুরু হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মাঠে এ প্রিমিয়ার লিগের উদ্বোধন করা হয়।

উভয় ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ড. রেজোয়ানা খান ও ড. করম নেওয়াজ এবং ক্রিড়া শিক্ষক মো. হাবিবুর ররহমান উপস্থিত থেকে দুপুর ৩টায় কেন্দ্রীয় খেলার মাঠে শুভ উদ্বোধন ঘোষনা করেন।

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ইউথ বিশ ও গ্রাউন্ড ব্রেকার। খেলায় আম্পিয়ার হিসেবে দায়িত্ব পালন করছেন হৃিদয় সরকার ও মো: নাজমুল হোসেন। খেলা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের মাঠকে কেন্দ্র করে ছিল উৎসবের আমেজ। প্রায় শতাধিক শিক্ষার্থী এই খেলা উপভোগ করেন।

কম্পিউটার প্রকৌশল বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী মো: হৃদয় সরকার জানান, ৪র্থ বারের মতো দুই দলের ভাতৃত্বপূর্ণ ম্যাচ দেখতে বেশ ভাল লাগছে। সামনের দিনেও এ ভাতৃত্ব পূর্ণ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশা রাখছি।


ঢাকা, ২ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।