শাবিতে চ্যাম্পিয়নস লীগ ফুটবল মাঠে গড়াচ্ছে ২২ জানুয়ারী


Published: 2017-12-26 18:37:45 BdST, Updated: 2018-01-17 19:02:29 BdST


শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আবারো মাঠে গড়াচ্ছে পেশাদার ফুটবল লীগ ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০১৮’। আগামী ২২ জানুয়ারী থেকে ৬ষ্ঠ বারের মতো এ ফুটবল লীগ শুরু হতে যাচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্রীড়া বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’ এ ফুটবল লীগের আয়োজক। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শাবি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় সংগঠনটির সদস্যরা।

লিখিত বক্তব্যে আয়োজক কমিটির কোষাধ্যক্ষ জামিল আহমেদ বলেন, আগামী ১ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি পর্যন্ত আগ্রহী খেলোয়াড়েরা অর্জুনতলায় সংগঠনের বুথে নিবন্ধন করতে পারবে। খেলোয়াড় নিবন্ধন ফি ৫০টাকা। পরবর্তীতে নিবন্ধনকৃত খেলোয়াড়দের নাম নিলাম সম্পন্ন হবে। গতবারের ন্যায় এবারের আসরে অংশগ্রহণ করতে যাচ্ছে ১৬টি দল।

তিনি আরো বলেন, গত পাচঁবারের ন্যায় এবারও টুর্নামেন্ট এর টাইটেল স্পন্সর হিসেবে আছে সিলেটের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘মাহা’। স্পোর্টস সাস্ট বিগত ৫টি আসরের সফল আয়োজন এর মতো ৬ষ্ঠ আসরও সুষ্ঠভাবে ও শান্তিপূর্ণভাবে আয়োজন করতে পারবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে স্পোর্টস সাস্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এমএস তৌকি, সাবেক সহ-সভাপতি শওকত ইমাম হৃদয়, সৈয়দ আহমাদ মাহদী, সাবেক সাধারণ সম্পাদক হাফিজ আল-আসাদ হিমেল, বর্তমান সহ-সভাপতি মশিউল আলম, মেহদী শনম, সৈয়দ মাহতাব উদ্দিন, যুগ্ম সম্পাদক মিরাজুল ইসলাম পলাশ প্রমুখ।

সংগঠনের সভাপতি এম এস তৌকি জানান, বিশ্ববিদ্যালয় পর্যায়ে সর্বপ্রথম পেশাদার ফুটবল লীগ ‘স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ’। ক্লাব ফুটবলের আদলে প্রথম বারের মতো ১২টি দল নিয়ে ২০১০ সালের ২৭ অক্টোবর যাত্রা শুরু করে ‘মাহা স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ’।

 

ঢাকা, ২৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।