শিক্ষককে মারধরের ঘটনায় রাবির সেই শিক্ষার্থী বহিষ্কার


Published: 2017-12-07 15:12:15 BdST, Updated: 2017-12-17 15:56:47 BdST

 

রাবি লাইভ: দেশের অন্যতম বিদ্যাপীঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ঘটে যাওয়া শিক্ষক-শিক্ষার্থীর মাঝে অপ্রিতিকর ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীকে উপযোক্ত সাজা প্রদান করা হয়েছে। জানা যায়, গত ২৫ সেপ্টেম্বর ইন্টার্নশিপ পেপারে স্বাক্ষর করানো নিয়ে প্রফেসর মোহা. হাছানাত আলীকে মারধর করা হয়েছে বলে ওই শিক্ষার্থীর বিরুদ্ধে অভিযোগ ওঠে। এই ঘটনায় প্রফেসর হাছানাত আলীর বাম চোখের পাশে ও নিচে জখম হয়।

ইন্টার্নশিপ পেপারে স্বাক্ষর করানো নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) প্রফেসর মোহা. হাছানাত আলীকে মারধরের ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম. আব্দুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত ৪৭৪তম সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত অনুমোদন হয়। একইসঙ্গে প্রফেসর হাছানাত আলীকেও শিক্ষার্থীদের সঙ্গে সদব্যবহার ও দায়িত্ব যথাযথভাবে পালনের বিষয়ে নির্দেশনা দিয়ে চিঠি ইস্যু করার সিদ্ধান্ত নেয়া হয়।

বহিষ্কৃত আবুু নাহিদ মোহাম্মদ হায়দার আইবিএর এমবিএ (দিবা) ৯ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

 

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।