কুমিল্লায় শীতার্তদের মাঝে হাব’র উষ্ণতার ছোঁয়া


Published: 2021-01-19 20:38:27 BdST, Updated: 2021-03-04 06:11:12 BdST

লাইভ প্রতিবেদকঃ তীব্র শীতে স্থবির হয়ে হয়ে পড়া অসহায়দের মুখে হাসি ফোটাতে এগিয়ে এসেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘হিউম্যান এইড এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব)’।

সোমবার কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ধামতি গ্রামে শীতার্তদের মাঝে উষ্ণতার পরশ ছড়িয়ে দিতে অর্ধশতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি।

এসময় হাবের ম্যানেজিং ডিরেক্টর ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জুয়েল সরকার, সংগঠনটির সদস্য মেহেদী হাসান, ইরফান বিন আওয়াল, শোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

হাবের ম্যানেজিং ডিরেক্টর জুয়েল সরকার জানান, ‘পরিচিত ব্যক্তি ও বন্ধুবান্ধবদের সহয়তায় অর্থ সংগ্রহ করে দরিদ্রদের মাঝে শীতের প্রয়োজনীয় সামগ্রী বন্টন করেছি। করোনাকালীন সময়ে অনেকেই কর্মসংস্থান হারিয়ে মানবেতর জীবন যাপন করছে।’

তিনি বলেন, ‘দরিদ্রদের সহায়তায় শুধুমাত্র সরকারি অনুদান যথেষ্ট নয়, প্রয়োজন সমাজের বিত্তবান ব্যক্তিদের হস্তক্ষেপ। এজন্য সকলের উচিত নিজ নিজ অবস্থান থেকে তাদের সাহায্যে এগিয়ে আসা।’

ঢাকা, ১৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।