শীতবস্ত্র বিতরণ করেছেন ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন


Published: 2021-01-18 01:10:28 BdST, Updated: 2021-03-08 05:43:23 BdST

ঢাবি লাইভ: ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশনের উদ্দ্যোগে সম্পূর্ন নিজস্ব অর্থায়নে গত ১৫ জানুয়ারি(শুক্রবার) একযোগে রাজধানী ঢাকাসহ কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারি এবং রাজশাহী জেলায় শীতার্ত এবং দুস্থদের মধ্যে পাঁচ শতাধিক কম্বল বিতরণ করা হয়।

এই কর্মসূচির আওতায় বিকেল থেকে ঢাকার রমনা পার্ক সংলগ্ন ফুটপাত, মালিবাগ রেলগেট, কমলাপুর রেলস্টেশন, সায়েদাবাদ বাসস্ট্যান্ড এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ও তার আশপাশের এলাকা এলাকায় শীতার্ত ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরন করা হয়।

একই দিন উত্তরবঙ্গের কুড়িগ্রাম জেলার যাত্রাপুরে, নীলফামারি জেলার শহরের পার্শ্ববর্তী এলাকায়, লালমনিরহাটের তিস্তা নদীর তীরবর্তী এলাকায় এবং রাজশাহী জেলার পদ্মা তীরবর্তী চরাঞ্চল এলাকায় শুক্রবার দুপুর থেকে এই কর্মসূচির অংশ হিসেবে শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

উক্ত কার্যক্রমের কুড়িগ্রাম জেলার সমন্বয়ক ছিলেন সংঠনটির সভাপতি সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম বুলবুল, ঢাকা জেলার সমন্বয়ক হিসেবে কাজ করেন সাধারন সম্পাদক এএসপি গোলাম রুহানী, নীলফামারি জেলার সমন্বয়ক ছিলেন বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ওমর ফারুক আপেল, লালমনিরহাট জেলার সমন্বয়কের ভূমিকা পালন করেন এএসপি আশরাফুল আলম পলাশ এবং শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ফজলে রাব্বি, রাজশাহী জেলার সমন্বয়কের ভূমিকা পালন করেন কৃষি ক্যাডারের দুইজন কর্মকর্তা মোঃ মতিয়র রহমান মুন্না এবং কৃষিবিদ এম. এ. মান্নান।

৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশনের সাধারন সম্পাদক সহকারী পুলিশ সুপার (এএসপি) গোলাম রুহানী বলেন, " মানবিক মূল্যবোধের জায়গা থেকেই আমরা সমাজের অসহায়, শীতার্ত ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তারই অংশ হিসেবে এই শীতবস্ত্র বিতরন কার্যক্রম। সমাজে যারা বিত্তবান আছেন আপনারাও এগিয়ে আসুন।"

তিনি আরও বলেন, "আর্ত মানবতার সেবায় ৩৬তম বিসিএস পরিবারের এমন মানবিক সহায়তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।"

ঢাকা, ১৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।