সুপারি বাগান থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার


Published: 2021-01-13 15:04:44 BdST, Updated: 2021-01-25 01:35:38 BdST

লাইভ প্রতিবেদকঃ বাগেরহাটের মোরেলগঞ্জে সুপারি বাগান থেকে শহিদুল ইসলাম হাওলাদার (৫১) নামের এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে স্থানীদের দেয়া খবরে হোগলাপাশা গ্রামের আলমগীর হোসেনের শুপারি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শহিদুল ইসলাম হোগলাপাশা গ্রামের মৃত আব্দুর গনি হাওলাদারের ছেলে। তিনি পার্শ্ববর্তী জেলা পিরোজপুরের নামাজপুর দালিখ মাদ্রাসার শিক্ষকতা করেন।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে মোরেলগঞ্জ মহিষপুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. নাসিম জানান, স্থানীয় গ্রামবাসীর দেয়া খবরে স্থানীয় দাশখালি গ্রামের বাসিন্দা আলমগীর হেসেনের সুপারি বাগান থেকে শহিদুল হাওলাদারের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোন একসময় তিনি সুপারি গাছে উঠলে গাছ ভেঙে পড়ে গাছের একটা অংশ তার শরীরের উপর চাপা লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এলাকাবাসীর বরাত দিয়ে এসআই আরও বলেন, শহিদুল ইসলাম শিক্ষক হলেও তিনি অন্যের সুপারি বাগান থেকে সুপারি চুরি করতেন। এর আগে গ্রামে সুপারি চুরির বিষয় নিয়ে তিনি মাদ্রাসা থেকে সাময়িক বরখাস্তও হয়েছিলেন।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।