ঢাবির শতবর্ষ উপলক্ষে ব্রিটিশ কাউন্সিলের কোর্সে ছাড়


Published: 2020-10-29 20:27:20 BdST, Updated: 2020-11-29 03:51:40 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উপলক্ষ্যে ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশে পরিচালিত সব ধরনের কোর্সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য বিশেষ ডিসকাউন্ট থাকবে।

ঢাকাস্থ ব্রিটিশ কাউন্সিলের কান্ট্রি ডিরেক্টর মি. টম মিসোসিয়া আজ ২৯ অক্টোবর ২০২০ (বৃহস্পতিবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে তাঁরা পারস্পরিক স্বার্থ-সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে বিশেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপন উপলক্ষ্যে ব্রিটিশ কাউন্সিলের করণীয় সম্পর্কে আলোচনা করেন। টম মিসোসিয়া বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উপলক্ষ্যে আগামী বছর লন্ডনে অনুষ্ঠেয় কর্মসূচিতে ব্রিটিশ কাউন্সিল সম্ভাব্য সব ধরনের সহযোগিতা করবে।

এছাড়া, তিনি শতবর্ষ উপলক্ষ্যে ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশে পরিচালিত সব ধরনের কোর্সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য বিশেষ ডিসকাউন্ট থাকবে বলে উপাচার্যকে অবহিত করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপন উপলক্ষ্যে গৃহীত কর্মসূচিতে সহযোগিতা করার আগ্রহ প্রকাশ করায় ব্রিটিশ কাউন্সিলের কান্ট্রি ডিরেক্টর টম মিসোসিয়াকে আন্তরিক ধন্যবাদ জানান।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।