স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, শিক্ষককে গণপিটুনি


Published: 2020-10-01 18:04:25 BdST, Updated: 2020-10-25 17:07:24 BdST

লাইভ প্রতিবেদকঃ টাঙ্গাইলের কালিহাতীতে ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় কালিহাতী কলেজের সাবেক প্রভাষক ও কালিহাতী প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক ওয়াজেদ আলী খানকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

জানা গেছে, করোনাকালীন সময়ে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা সদরের দক্ষিণ বেতডোবার কালিহাতী মডেল প্রি-ক্যাডেট স্কুলে মাসিক পরীক্ষা চলাকালীন দুপুর সাড়ে ১২টায় ওই ছাত্রীর পরীক্ষা আগে শেষ হওয়ায় নিজ কক্ষে ডেকে নিয়ে পরীক্ষার বিষয়ে কথা বলে ধর্ষণের ছেষ্টা করলে মেয়েটি চিৎকার করলে ছেড়ে দিয়ে শিক্ষক ওয়াজেদ খান পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

ছাত্রীটি কান্না করে স্থানীয়দের কাছে বললে স্থানীয় ব্যবসায়ীরা এসে অভিযুক্তকে আটকে রাখে, ছাত্রীটি বাড়িতে গিয়ে অভিভাবকদের বললে তারা এসে পুলিশে খবর দিলে বিকাল ৪টায় প্রাথমিক চিকিৎসা শেষে স্কুলের পরিচালক ও কালিহাতী কলেজের সাবেক সহকারী অধ্যাপক অভিযুক্ত ওয়াজেদ আলী খানকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষক ওয়াজেদ আলী খানকে উদ্ধার করে থানায় আনা হয়। রাত ৭টা ২০ মিনিটে ছাত্রী বাবা বাদী হয়ে অভিযুক্ত ওয়াজেদ আলী খানকে আসামি করে কালিহাতী থানায় মামলা দায়ের করেছে বলে ওসি সওগাতুল আলম জানিয়েছেন।

ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।