প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হাবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ


Published: 2020-09-28 17:27:46 BdST, Updated: 2020-10-31 17:31:30 BdST

হাবিপ্রবি প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচির আয়োজন করেছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ছাত্রলীগ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে হাবিপ্রবি ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপণ করে এবং বিশ্ববিদ্যালয়ের আশেপাশে মানুষের মাঝে ফলজ, বনজ ও ওষধি বিভিন্ন বৃক্ষ বিতরণ করেন।

শেখ রাসেল হল এক্সটেনশন শাখার দপ্তর সম্পাদক তৌহিদ, ছাত্রলীগ নেতা নিশাদ ও আশিকের এর নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাজমুল, আল-মামুন, জাহিদ শাহ্, কল্লোল, শুভ ও রনি।

শেখ রাসেল হল এক্সটেনশন শাখার দপ্তর সম্পাদক তৌহিদ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। আমি অবাক হই শেখ হাসিনার মেধা, প্রজ্ঞা দেখে। কিভাবে একজন মানুষ নিজের আরাম আয়েশ বিসর্জন দিয়ে দেশের জন্য এত কাজ করেন? যে মানুষটি নিজের পরিবার হারিয়ে নিঃস্ব হয়েছেন। এ দেশের মানুষকেই আজ তিনি বাবা মা, ভাইবোন হিসেবে দেখছেন। তাই আমরা সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য ঐক্য বদ্ধ থাকবো।

ছাত্রলীগ নেতা নিশাদ বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আজকের এই জন্মদিনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আগের ন্যায় আগামী দিনগুলোতেও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।