কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ৫৩৫১২ জন


Published: 2020-04-05 20:55:35 BdST, Updated: 2020-05-25 23:58:30 BdST

লাইভ প্রতিবেদকঃ দেশে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কোয়ায়েন্টিনে ছিলেন ৬৬ হাজার ৭১ জন। কোয়ারেন্টিন শেষ করেছেন ৫৩ হাজার ৫১২ জন। বর্তমানে কোয়ারেন্টিনে আছেন ১২ হাজার ৬৫৯ জন।

রোববার সন্ধ্যায় স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর নয় স্থানে ও এর বাইরে পাঁচ স্থানে করোনা ভাইরাস শনাক্তকরণ পরীক্ষা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় এ ১৪টি প্রতিষ্ঠানে নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৬৭টি। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ‌২ হাজার ৯১৪টি। গত ২৪ ঘণ্টায় সারাদেশে হোম কোয়ারান্টিনসহ হাসপাতাল ও অন্যান্য কোয়ারেন্টিনে আছেন ১ হাজার ১২০ জন। অদ্যাবধি কোয়ায়েন্টিনে ছিলেন ৬৬ হাজার ৭১ জন। কোয়ারেন্টিন শেষ করেছেন ৫৩ হাজার ৫১২ জন। বর্তমানে কোয়ারেন্টিনে আছেন ১২ হাজার ৬৫৯ জন।

এতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ১০ জন। ছাড়পত্র নিয়েছেন তিনজন। অদ্যাবধি সারাদেশে আইসোলেশনে ছিলেন ৪২০ জন। আর ছাড়পত্র নিয়েছেন ৩৩৬ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ৮৪ জন।

ঢাকা, ০৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।