“ত্রাণ দিতে গিয়ে বিপদজনক অবস্থায় যেন না হয়”


Published: 2020-04-04 18:32:04 BdST, Updated: 2020-05-31 12:11:49 BdST

লাইভ প্রতিবেদকঃ ত্রাণ সামগ্রী বিতরণ করতে গিয়ে যেন জনাকীর্ণ অবস্থা তৈরি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার দুপুরে তিনি সাংবাদিকদের মাধ্যমে এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, ত্রাণ সামগ্রী বিতরণ করতে গিয়ে যেন জনাকীর্ণ অবস্থা তৈরি না করি। সেই সাথে ত্রাণ দিতে গিয়ে বিপদজনক অবস্থায় না যায় সেদিকে খেয়াল রাখতে হবে। ত্রাণ সামগ্রী বিতরণের নামে কেউ যেন কোনোভাবেই জমায়েত করতে না পারে এ বিষয়ে প্রশাসনের প্রতি এ আহ্বান জানান ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, কোনো অবস্থাতে জমায়েত করা যাবে না। সচেতনতার জন্য যে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে তাদের সহযোগিতা করতে হবে।

শঙ্কিত না হয়ে করোনা মোকাবিলায় সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, কোনো অবস্থাতেই আমাদের শঙ্কিত হওয়া চলবে না। বরং সচেতন থাকতে হবে, সতর্ক থাকতে হবে। করোনা মোকাবিলায় সবাইকে ঘরে থাকতে হবে।

ঢাকা, ০৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।