মাস্ক না পরার কারণে যুবককে কান ধরে উঠবস


Published: 2020-03-26 19:32:49 BdST, Updated: 2020-09-27 07:44:57 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনা ভাইরাস প্রতিরোধ করতে সচেতনতার কোনো বিকল্প নেই। জনসচেতনতার জন্য সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। তবুও কিছু কিছু জায়গায় নিয়ম অমান্য করার মতো ঘটনা হর হামেশায় ঘটছে।

এমন পরিস্থিতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে অভিযান চালিয়ে যুবকদের কান ধরে উঠ-বস করিয়েছে পুলিশ। করোনা ভাইরাস আতঙ্কে জনসমাগম এড়ানোর অংশ হিসেবে পুলিশ ওই যুবকদের এই শাস্তি প্রদান করেছে।

বৃহস্পতিবার লিংক রোডের স্বপ্নডানার পাশে এই অভিযান চালানো হয়। এসময় সড়ক দিয়ে যাতায়াত করা প্রায় ১০-১২ জন যুবককে এই শাস্তি দেওয়া হয়।

জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় মাস্ক ব্যবহার না করার দায়ে এবং অহেতুক ঘোরাঘুরির কারণে এ শাস্তি প্রদান করা হয়েছে। এর পূর্বে ২৫ মার্চ র‌্যাবের সদস্যরা কয়েকজন যুবককে কান ধরে উঠ-বস করার শাস্তি দেন।

করোনা ভাইরাস অতি মাত্রায় ছোঁয়াচে। এর কারণে জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এর পরিপ্রেক্ষিতে পুলিশ প্রশাসনসহ র‌্যাব ও সেনাবাহিনীকে মাঠে নামানো হয়েছে সব জায়গায় নজরদারি করার লক্ষে।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।