গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া ছাত্রলীগ নেতা বহিস্কার


Published: 2020-01-13 12:27:48 BdST, Updated: 2020-01-21 09:16:31 BdST

লাইভ প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করার পরে ২ দিন আটকে রেখে পালাক্রমে গণধর্ষণের ঘটনার অন্যতম হোতা তারাবো উপজেলার পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে দল থেকে বহিস্কার করেছে উপজেলা ছাত্রলীগ।

রবিবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক মো. মাছুম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বহিস্কারাদেশ প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার তারাবো পৌরসভার গন্ধর্বপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ও রূপসী প্রধান বাড়ি এলাকার আবু কালামের ছেলে আবু সুফিয়ান সোহান, গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিফ, কর্নগোপ এলাকার আবদুল হামিদের ছেলে আফজালসহ ৬-৭ জোরপূর্বক তুলে নিয়ে ২ দিন আটক রেখে পালাক্রমে ধর্ষণ করার ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শনিবার রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে পুলিশ তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানসহ তৌসিফ ও আফজালকে আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ধর্ষণের দায় স্বীকার করেছেন বলে জানিয়েছেন রূপগঞ্জ থানার ইন্সপেক্টর রফিকুল ইসলাম।

জানা যায়, এ ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ উল্লেখ করে রবিবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক মো. মাছুম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে দল থেকে বহিস্কার করেছেন।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।