মোটরসাইকেল থেকে পড়ে আহত হওয়া ইডেনছাত্রীর মৃত্যু


Published: 2019-12-02 18:07:35 BdST, Updated: 2019-12-06 06:36:39 BdST

লাইভ প্রতিবেদকঃ রাজধানীর বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে আহত হওয়া ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) মারা গেছেন। আজ ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জুঁই ওই কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। গত শনিবার সকাল সাড়ে ৭টার দিকে বিজয় সরণিতে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে আহত হয়েছিলেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন, ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান।

নিহতের ভগ্নিপতি মো. মাসুদ বলেন, তাদের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামে। জুঁইয়ের বাবার নাম আবুল কালাম। মিরপুর পূর্ব কাজীপাড়া ৫০৩ নম্বর বাসায় পরিবারের সাথেই থাকতেন জুঁই। ৩ বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

তিনি আরও বলেন, জুঁই ফার্মগেটের একটি কোচিং সেন্টারে পড়াতেন। গত শনিবার সকালে মিরপুরের বাসা থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেটে ওই কোচিং সেন্টারের উদ্দেশ্যে রওনা দেন।

পথিমধ্যে বিজয় সরণীতে মোটরসাইকেল থেকে পড়ে গেলে পরে উবার চালক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন।

হাসপাতালে জুঁইয়ের সঙ্গে ছিলেন মা রোকেয়া বেগম সুমি ও মেজো বোন তানজিনা আক্তার। কান্নাজড়িত কণ্ঠে মা জানান, সংবাদ পেয়ে হাসপাতালে দ্রুত ছুটে আসি। কিন্তু জুঁইয়ের সঙ্গে কোনো কথা বলার সুযোগ হয় নাই। আমার মেয়ে খুব আদরের ছিলো। জুঁইয়ের মুখে একটি কথাও শুনতে পারলাম না আমি।

এই ঘটনায় জুঁইয়ের মৃত্যুর খবর ইডেন কলেজে ছড়িয়ে পড়লে হাসপাতালে ছুটে আসেন সহপাঠীরা। সহপাঠীকে হারিয়ে তারাও ভেঙে পড়েন কান্নায়। জুঁইয়ের সহপাঠী শামীমা ফেরদৌস লিনা জানান, জুঁই খুব ভালো ছাত্রী ছিলো। সবসময়ই হাসিখুশি থাকতো। আমরা আমাদের একজন ভালো সহপাঠীকে হারিয়ে ফেললাম।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারি ইনচার্জ (এএসআই) আবদুল খান বলেন, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। প্রয়োজনীয় সব প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে দেওয়া হবে।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।