ছাত্রের সঙ্গে হ্যান্ডশেক নিয়ে তর্ক, প্রাণ গেল নারীর!


Published: 2019-08-17 02:04:38 BdST, Updated: 2019-09-20 18:32:19 BdST

নেত্রকোনা লাইভ : ছাত্রের সঙ্গে হ্যান্ডশেকের সময় জোরে চাপ দেয়া নিয়ে দ্বন্দ্বের জেরে এবার এক নারীর প্রাণ গেছে। নেত্রকোনার কলমাকান্দায় ওই তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত নারী সুফিয়া কামালের মৃত্যু হয়েছে শুক্রবার। তিনি উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুট্টাকান্দা গ্রামের দোকানি শাহজাহানের স্ত্রী।

জানা গেছে, কলমাকান্দার নাজিরপুর ইউনিয়নের কুট্টাকান্দা গ্রামের পূর্বপাড়ার কৃষক শরাফত আলী গ্রামের পশ্চিমপাড়ার কলেজছাত্র মো. ফজলুল হকের সঙ্গে কিছুদিন আগে হ্যান্ডশেক করেন। এসময় কৃষক শরাফত আলী ফজলুল হকের হাতে জোরে চাপ দিলে এনিয়ে উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

পরে বৃহস্পতিবার এশার নামাজের পর শরাফত আলীর লোকজন কলেজছাত্র ফজলুল হকের চাচা শাহজাহানের দোকানে হামলা চালায়। ওই সময় সুফিয়া ও রুমা আক্তার নামে দুই নারী গুরুতর আহত হন। কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান সুফিয়া।

এঘটনায় পুলিশ মো.সুবেদ আলী'র স্ত্রী জহুরা খাতুন ও ছেলে নাজিম উদ্দীনকে আটক করেছে। কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। সুফিয়ার স্বামী মোঃ শাহজাহান মিয়া বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলেও উল্লেখ করেন ওসি।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।