ছাত্রীকে নিয়ে লাপাত্তা বয়ফ্রেন্ড, ধর্ষণের সময় বাবাকে ফোন!


Published: 2019-07-08 22:19:29 BdST, Updated: 2019-07-20 22:36:59 BdST

ময়মনসিংহ লাইভ: বিয়ের প্রলোভন দেখিয়ে এক ছাত্রীকে নিয়ে পালিয়ে গিয়েছিল বয়ফ্রেন্ড। গোপন স্থানে নিয়ে বিয়ের আগে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় ওই যুবক। এসময় ওই ছাত্রী তার বাবাকে ফোন করে সাহায্য চান। মেয়ের বিপদ দেখে বাবা ৯৯৯ নম্বরে কল করে পুলিশকে বিষয়টি অবহিত করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করেন। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ফুলপুরে। রবিবার রাতে অভিযান চালিয়ে সিংহেশ্বর গ্রাম থেকে ওই ছাত্রীকে উদ্ধার করেছেন ফুলপুর থানা পুলিশ।

জানা যায়, ফুলপুর পৌরসভার সাহাপুর গ্রামের রাশেদ হোসেন শুক্রবার ওই ছাত্রীকে বিয়ের প্রলোভনে ফুলপুর বাসস্ট্যান্ড থেকে তুলে নিয়ে যান। পরে ধর্ষণের চেষ্টা করলে ওই ছাত্রী বিষয়টি মোবাইল ফোনে তার বাবাকে জানান। তার বাবা ৯৯৯-এ ফোন করে বিষয়টি পুলিশকে জানান।

খবর পেয়ে ফুলপুর থানা পুলিশ সিংহেশ্বর গ্রামে অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার করে থানায় আনেন। এ ঘটনায় কিশোরীর বাবা বাদি হয়ে সোমবার রাশেদের বিরুদ্ধে ফুলপুর থানায় একটি মামলা ায়ের করেছেন। ওই ছাত্রীর বাবা জানান, আমরা রাশেরে অত্যাচারে অতিষ্ট। সে আমার মেয়েকে জিম্মি করে আমার জমি লিখে নিতে চাইছিল।


ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।