কয়রা উপজেলায় ছাত্রলীগের কমিটি গঠন


Published: 2019-06-25 11:11:27 BdST, Updated: 2019-07-24 00:25:54 BdST

খুলনা লাইভঃ খুলনার কয়রা উপজেলার ছাত্রলীগের জেলা কর্তৃক ঘোষিত কমিটি ২২ দিনের মাথায় বিলুপ্ত করে, নতুন কমিটি ঘোষণা করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী (শোভন) ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

সোমবার, ২৪ জুন কেন্দ্রীয় কমিটির এক বিশেষ সভায় এ ঘোষণা দেওয়া হয়। পরবর্তীতে লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটি ।

উল্লেখ্য , গত ২ই জুন, রবিবার খুলনা জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেনের লিখিত প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে মোঃ সালাউদ্দিন আহমেদ কে সভাপতি ও সোহেল রানা সৌরভ কে সাধারণ সম্পাদক করে আগামী ০১(এক) বছরের জন্য কমিটি অনুমোদন দেয়া হয় ।

কয়রা উপজেলা ও জেলা ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দের দেওয়া তথ্যমতে জেলা ঘোষিত কমিটি নিয়ে নানা বিতর্ক ও গুঞ্জন সৃষ্টি হলে আজ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক বিশেষ জরুরী সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গত ২ই জুন খুলনা জেলা ছাত্রলীগ ঘোষিত ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে মোঃ শরিফুল ইসলাম ( টিংকু) কে সভাপতি, সহ সভাপতি মোঃ তরিকুল ইসলাম ও হাদীউজ্জামান রাসেল কে সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক আমিনুল হক (বাদল) এবং মোঃ মাসুদ রানা শেফার কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ০১(এক) বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটি ঘোষণার খবর ছড়িয়ে পড়লে কয়রা উপজেলার বিভিন্ন স্থানে ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণের খবর পাওয়া যায়।

এদিকে সাবেক কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক সোহেল রানা সৌরভ এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে। তারা ফোন ধরেননি।

ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।