অ্যাপে মিলছে না কাঙ্ক্ষিত টিকিট


Published: 2019-05-22 16:00:41 BdST, Updated: 2019-06-19 05:46:57 BdST

লাইভ প্রতিবেদক: শত বাঁধা, ভোগান্তি, বিড়ম্বনা উপেক্ষা করে বাঙালির দীর্ঘদিনের ঐতিহ্য হচ্ছে প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করা। তাইতো প্রতি ঈদেই নাড়ির টানে বাড়ি ফেরে রাজধানীবাসী। তবে ঈদে অগ্রিম টিকিট সংগ্রহ থেকে শুরু করে বাড়ি ফেরা পর্যন্ত মানুষকে পোহাতে হয় নানা ভোগান্তি-বিড়ম্বনা।

রেল সেবা অ্যাপের মাধ্যমে যদি টিকিট কাটতে যাত্রীরা ব্যর্থ হয় তাহলে বিকল্প ব্যবস্থা নেয়ার কথা উল্লেখ করে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেল সেবা অ্যাপ নির্মাণকারী প্রতিষ্ঠান সিএনএস যদি তার কাঙ্ক্ষিত সার্ভিস না দিতে পারে, সেটা তাদের যেমন ব্যর্থতা, তা আমাদেরও ব্যর্থতা।

বুধবার রাজধানীর কমলাপুর রেল স্টেশন পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। রেলমন্ত্রী বলেন, অ্যাপের মাধ্যমে টিকিট বিক্রি করা না গেলে প্রয়োজনে আমরা সেসব টিকিট কাউন্টারে থেকে বিক্রি করব।

তিনি আরও বলেন, সিএনএস দীর্ঘদিন ধরে রেলের সঙ্গে বিভিন্ন সার্ভিস দিয়ে আসছে। যদি কোনো গাফিলতি থাকে অবশ্যই আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। গতকাল ইন্টারনেটের মাধ্যমে টিকিট বিক্রি হয়েছে ১৪ হাজার ৭৫৪ টি। এর মধ্যে অ্যাপের মাধ্যমে ৫ হাজার ২৪২টি টিকিট বিক্রি হয়েছে।


ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।