ছাত্রী হলের সামনে আপত্তিকর অঙ্গভঙ্গি, রিকশা চালক আটক


Published: 2019-03-20 11:14:25 BdST, Updated: 2019-07-21 15:23:25 BdST

নেত্রকোনা লাইভ : নাম তার স্বাস্থ্য মিয়া। প্রতিদিন তার কাজ ছিল ছাত্রী হলের সামনে বসে থাকা। সারাদিনে দুয়েকটি ভাড়া মারলেও বেশিরভাগ সময় কাটতো ছাত্রীদের যৌন হয়রানিতে। গত দুই বছর যাবৎ নানাভাবে নেত্রকোনা সরকারী কলেজের হলে থাকা ছাত্রীদের উত্যক্ত করে আসছিল ওই রিকশা চালক। এমন কি শহরের বিভিন্ন এলাকায় মেসে থাকা মেয়েদেরকেও সে বিরক্ত করতো। সারা দিন দুই একটি ভাড়া মারলেও তার প্রধান কাজই ছিল হলের মেয়েদের যৌন হয়রানি করা।

হলের সামনের রাস্তায় রিকশায় বসেই হলের গেটের ভেতরে গিয়ে ঢিল দেয়া থেকে শুরু করে বিভিন্ন ধরনের শব্দ করে ছাত্রীদের দৃষ্টি আকর্ষণ করত ওই রিকশা চালক। আর হলের ছাত্রীরা শব্দের উৎসের দিকে কেউ তাকালেই সে শুরু করত অশ্লীল অঙ্গভঙ্গি।

এমন ঘৃণ্য কাণ্ডের বিরক্তি থেকে হলের ছাত্রীদের রেহাই দিতে এর আগেও সহকারী হল সুপার শিক্ষক খাইরুল হাসান, বাবুর্চি গার্ডসহ অন্যরাও বেশ কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। শেষ পর্যন্ত ছাত্রীদের সহযোগীতায় ওঁত পেতে সেই বিকৃত মানসিকতা সম্পন্ন রিকশা চালককে আটক করেছে নেত্রকোনা ডিবি পুলিশ।

হলের একজন ছাত্রী (নাম প্রকাশে অনিচ্ছুক) জানায়, বিকৃত মানসিকতা সম্পন্ন এই রিকশা চালক বেশ কিছুদিন ধরেই এখানে উৎপাত শুরু করে। ছাত্রীরা হলের সামনে দাঁড়িয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করতো সে। যা আমাদের জন্য বিব্রতকর ছিল। এর আগে আরও একদিন তাকে ধরার চেষ্টা করি আমরা। কিন্তু সে রিকশা নিয়ে পালিয়ে যায়। অবশেষে পুলিশ ওই রিকশা চালককে আটক করেছে।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহজাহান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ওই ব্যাপারটি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।