ম.ন.ফ বিদ্যুত সরকারের মহা কাব্যগ্রস্থ "অগ্নিধ্বনি"


Published: 2019-02-11 13:14:34 BdST, Updated: 2019-08-20 18:42:32 BdST

লাইভ প্রতিবেদক: কবির কবিতায় মন ছুঁয়ে যায় পাঠকের হৃদয়, জাগ্রত করে মানব আত্মাকে। জ্বালাময়ী এক কথার ঝাড় পাঠকের সামনে উপস্থাপন করে বিনোদন পাইয়ে দেয়ার নাম কবিতা নয়, এ যেন বেচে থাকতে হতাশার মধ্যেও আশার আলো যুগিয়েছে।

মানব মনে যুগের পর যুগ উত্থান পতনের যে প্রতিযোগিতা শুরু হয়েছে তা দমবার নয়, বরং প্রতিবাদি হয়ে টিকে থাকার সংগ্রামকে জয়ী করার মন্ত্র শিখিয়ে দিচ্ছে পাঠকে। যাদুকরী ভাষায় সমাজের আনাচে কানাচে বেড়ে উঠেছে একদল রাজপথের লড়াকু সৈনিক। যাদের হাত ধরেই প্রতিষ্ঠিত হবে সত্যের সাধনা।

মহান একুশে প্রাণের বই মেলায় এবারই প্রথম কাব্য গ্রন্থ প্রকাশিত হতে যাচ্ছে, নবীন ও প্রবিণদের প্রাণের কবি ম.ন.ফ বিদ্যুত সরকারের বিবেক জাগ্রত করার শক্তিময় একালের এক মহা কাব্যগ্রস্থ "অগ্নিধ্বনি"।

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশ হতে যাচ্ছে প্রতিবাদী তরুণ লেখক ম.ন.ফ বিদ্যুত সরকারের লেখা কাব্য গ্রন্থ। গ্রন্থটি প্রকাশ করেছে শব্দ প্রকশনী।

কবি ম.ন.ফ বিদ্যুত সরকার ক্যাম্পাস লাইভকে বলেন, আগামী ১৭ বা ১৮ ফেব্রুয়ারিতে বইটি অমর একুশে গ্রন্থমেলায় পাওয়া যাবে। আমার এই কাব্যগ্রন্থে মূলত নৈতিকতার হ্রাস শ্রদ্ধাবোধের অভাব ধর্মীয় অপকালচার ও দেশাত্ববোধ সৃষ্টিতে পাঠকদের সামাজিক দায়বদ্ধতা উদ্বুদ্ধ করবে।

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।