ইবি: "স্বয়ং সম্পূর্ণ মাছের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ"


Published: 2018-09-24 13:52:02 BdST, Updated: 2018-10-16 01:59:11 BdST

ইবি লাইভ: "স্বয়ং সম্পূর্ণ মাছের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ" শ্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৩০০ কেজি মাছ অবমুক্ত করেছে প্রশাসন। সোমবার বেলা ১২টায় ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের পুকুর এবং জলাশয়কে ব্যবহার উপযোগী করার লক্ষ্যে মাছের পোনার জন্য কুষ্টিয়া সদর উপজেলা মৎস্য কর্মকর্তা দপ্তর বরাবর আবেদন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের আবেদনের প্রেক্ষিতে ৩০০ কেজি মাছের পোনা প্রদান করে কুষ্টিয়া সদর উপজেলা মৎস্য কর্মকর্তা দপ্তর। বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের পুকুর ও বিশ্ববিদ্যালয় লেকে এ মাছ ছাড়েন প্রশাসন।

এসময় ভিসির সাথে আরো উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, কুষ্টিয়া জেলা মৎস্য কর্মকর্তা গোলাম কিবরিয়া, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা হোসেন আহমেদ প্রমুখ।

 


ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।