ভিয়েতনামকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ


Published: 2018-09-23 16:16:37 BdST, Updated: 2018-12-11 13:21:58 BdST

স্পোর্টস লাইভ: ভিয়েতনাম আক্রমণের চেয়ে রক্ষণভাগে বেশি মনোযোগী থাকায় বিপজ্জনক অবস্থায় পড়তে হয়নি বাংলাদেশকে। ভিয়েতনামকে হারিয়ে এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ।

এএফসি অনূর্ধ্ব—১৬ নারী ফুটবলের বাছাইপর্বে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। কমলাপুর স্টেডিয়ামে রবিবার বিকেলে অনুষ্ঠিত ম্যাচে ভিয়েতনামের বিপক্ষে বাংলাদেশ জিতেছে ২-০ গোলে। এফ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে থাইল্যান্ডে অনুষ্ঠেয় চূড়ান্তপর্বের টিকিট পেল বাংলাদেশের মেয়েরা।

দু’দলের জন্যই ছিল এই ম্যাচটি কঠিন পরীক্ষা। কারণ সমান ৯ পয়েন্ট ছিল তাদের। তাই চূড়ান্তপর্বে যেতে জয়ের বিকল্প ছিল না বাংলাদেশের সামনে। শক্তিশালী ভিয়েতনামকে হারিয়েই চূড়ান্তপর্ব নিশ্চিত করেছে মারিয়া, মনিকা, তহুরারা।

তবে রানার্সআপ হিসেবে ভিয়েতনামেরও চূড়ান্ত পর্বে যাওয়ার সুযোগ রয়েছে। তবে সেটা ছয় গ্রুপের মধ্যে সেরা রানার্সআপ হলেই কেবল সম্ভব হবে।

 


ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।