অসহায় বিধবাকে ঘর করে দিলেন ছাত্রলীগ নেতা


Published: 2018-09-12 20:34:22 BdST, Updated: 2018-09-23 19:03:37 BdST

লক্ষ্মীপুর লাইভ: অসহায় বিধবা নারীকে টিনসেট ঘর নির্মাণ করে দিলেন এক ছাত্রলীগ নেতা। বুধবার দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার লামচরী এলাকার ছখিনা বেগমকে ঘরটি বুঝিয়ে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ ব্যাপারে জানতে চাইলে ছখিনা বেগম জানান, স্বামীর মৃত্যুর পর অভাবে সংসার চলছে। ঝড়-বৃষ্টিতে ঘরে থাকা কষ্ট হতো। এখন নতুন ঘর পেয়ে নতুনভাবে বেঁচে থাকার স্বপ্ন দেখছি।

ছাত্রলীগ নেতা শাহাদাত ভূঁইয়া জানান, শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করার চেষ্টা করছি। আমরা সুবিধা বঞ্চিতদের জন্য কাজ করে যাচ্ছি। একই সাথে নৌকা প্রতীকে ভোট ও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরব মানুষের কাছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, সাংগঠনিক সম্পাদক করিমুল হক কনক ক্বারী, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক রিয়াদ হোসেন রিফাত ও ছাত্রলীগ নেতা আরেফিন রাকিব প্রমুখ।

জানা গেছে, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. শাহাদাত ভূঁইয়ার উদ্যোগে এই ঘরটি নির্মাণ করা হয়। এতে প্রায় ৭০ হাজার টাকা ব্যয় হয়েছে।

 


ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।