বিয়েতে না : ফেসবুকে ভিডিও ভাইরাল, প্রাণ দিল ছাত্রী


Published: 2018-08-19 03:45:55 BdST, Updated: 2018-09-20 15:30:33 BdST

নরসিংদী লাইভ : বিয়েতে রাজি না হওয়ায় ফেসবুকে আপত্তিকর ভিডিও ভাইরাল করে দিয়েছে এক বখাটে যুবক। এঘটনায় অপমানে প্রাণ দিয়েছে এক ছাত্রী। ওই ছাত্রীর পরিবারে এখন শোকের ছায়া নেমে এসেছে। নিহত ওই ছাত্রীর নাম রিংকু সূত্রধর। বৃহস্পতিবার রাতের ওই ঘটনা নিয়ে শোকের ছায়া কাটছে না রিংকুর পরিবারে। এঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ। ওই ছাত্রী সদর উপজেলার হাজীপুর গ্রামের চাঁন মোহন সূত্রধরের মেয়ে। সে সদর উপজেলার আলীজান জেএম একাডেমীর দশম শ্রেনীর ছাত্রী ছিল।

জানা যায়, ওই ছাত্রীকে অভি নামে এক যুবক বিয়ের প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় অভি তার ২০-২৫ জন বন্ধুবান্ধব মিলে দেশীয় অস্ত্র নিয়ে ওই ছাত্রীর বাড়িতে হামলা চালায়। বিয়ে না দিলে ফেসবুকে ওই ছাত্রীর অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়। বিয়ে না দেয়ায় অভি তার বন্ধু ইব্রাহীমের কাছে রিংকুর অশ্লীল ছবি ও ভিডিও মোবাইলে স্থানান্তর করে। পরে ওই ছবি ও ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দিলে তা ভাইরাল হয়ে যায়। ওই ঘটনার জেরে রিংকু নামে ওই ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

ওই ছাত্রীর বাবা চাঁন মোহন সূত্রধর বলেন অভি আমার বাড়িতে এসে হুমকি প্রদান করে আমার মেয়ের অশ্লীল ভিডিও ছবি ভাইরাল করবে। তাকে অনেকক্ষণ বুঝিয়ে বললে সে আমাকে কথা দেয় সে এমন কোন কাজ করবে না। কিন্তু পরবর্তীতে সে আমার মেয়ের অশ্লীল ভিডিও আর ছবি ইন্টারনেটে ভাইরাল করে। যার জন্য আজকে আমার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। আমার মেয়ে অভি আর তার বন্ধু ইব্রাহীমের জন্য আত্মহত্যা করেছে। আমি তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক বদিউজ্জামান বলেন, ওই ছাত্রীর লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।