পাবিপ্রবিতে ঈদের ছুটি


Published: 2018-08-18 21:40:28 BdST, Updated: 2018-09-20 15:34:05 BdST

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ঈদ-উল আযহা উপলক্ষ্যে শনিবার থেকে ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করা হয়েছে। গত বৃহস্পতি ও শুক্রবার সাপ্তাহিক ছুটি হওয়ায় অনেক শিক্ষার্থীই নাড়ীর টানে বাড়ি ফিরে গেছেন। ক্লাস ছুটি থাকবে আগামী ৩০ আগস্ট রোজ বৃহস্পতিবার পর্যন্ত।

জানা গেছে, তবে অফিস ছুটি হবে আগামী ২০ আগস্ট ও অফিস ছুটি শেষ হবে ২৯ আগস্ট। ৩০ ও ৩১ আগস্ট সাপ্তাহিক ছুটি হওয়ায় আগামী ১ সেপ্টেম্বর থেকে যথারীতি ক্লাস ও অফিস কার্যক্রম শুরু হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. মুশফিকুর রহমান জানান, আগামী ২১ আগস্ট থেকে ২৯ আগস্ট পর্যন্ত হলের সকল কার্যক্রম বন্ধ থাকবে। তাই এর মধ্য কাউকে হলে অবস্থান না করার পরামর্শ দেন তিনি।

শেখ হাসিনা হল প্রভোস্ট হুমায়রা আনজুম জানান, হল বন্ধ হবে ১৯ আগস্ট, রবিবার থেকে। ওইদিন দুপুর ৩টার মধ্যে ছাত্রীদের হল ছাড়তে বলা হয়েছে। হল খুলবে আগামী ৩১ আগস্ট, শুক্রবার সকাল ৮টায়।

 


ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।