"মুক্তিযোদ্ধা কোটায় কোন হস্তক্ষেপ হবে না"


Published: 2018-07-11 16:10:05 BdST, Updated: 2018-07-16 10:38:12 BdST

লাইভ প্রতিবেদক: বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, তাই আমরা বিশ্বাস করি কোটা সংস্কারের সময়ে মুক্তিযোদ্ধা কোটায় হস্তক্ষেপ করা হবে না বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক। সচিবালয়ে পিআইডির কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো জানান, মুক্তিযোদ্ধাদের কোটা সংরক্ষণের বিষয়ে সুপ্রিম কোর্টের আদেশ রয়েছে। সেই বিষয়ে হস্তক্ষেপ আদালত অবমাননার শামিল হবে বলে মনে করছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক। মুক্তিযোদ্ধা কোটার বিষয়ে আদালতের আদেশ কোটা সংস্কারে গঠিত কমিটির কাছে পাঠানো হয়েছে।

চাকরিতে মুক্তিযোদ্ধা কোটা সংরক্ষণ এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সাম্প্রতিক কার্যক্রম আলোচনা কালে আকম মোজাম্মেল হক সাংবাদিকদের জানান, মুক্তিযোদ্ধা কোটা নিয়ে যারা উদ্বিগ্ন তাদের আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে।

বর্তমান সরকার যেহেতু মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সুতরাং মুক্তিযোদ্ধা কোটায় হস্তক্ষেপ করা হবে না। সেহেতু মুক্তিযোদ্ধা পরিবার বা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণের উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই।
খবর বাসস।

 

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।