গফরগাঁওয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা


Published: 2018-06-18 22:03:27 BdST, Updated: 2018-07-20 22:08:41 BdST

ময়মনসিংহ লাইভ: গফরগাঁও উপজেলার মশাখালী ইউনিয়নে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। ১৭জুন (রবিবার) খৈয়ার পাড় জামে মসজিদের ঈদগাহ মাঠে একই গ্রামের বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের আয়োজনে ওই সংবর্ধনা দেয়া হয়।

কম্পিউটার ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুল ইসলামের পৃষ্ঠপোষকতায় এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মশাখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতার্তুক কামাল আজাদ, মশাখালী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বারী, সহকারী শিক্ষক হাদিউল ইসলাম শিপন, রেজাউল করীম, আউলাজুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদের, সহকারী শিক্ষক আফসার উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ফিসারিজ কনসালটেন্ট (প্রান্তিক) এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মোঃ আব্দুল আজিজ শেখ, গফরগাঁও মহিলা কলেজের প্রভাষক বদরুল কবির, সমাজ সেবা অধিদপ্তরের সিনিয়র কর্মকর্তা মোঃ তাফাজ্জ্বল হোসেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের কর্মকর্তা এনামুল হক সুমন, কম্পিউটার প্রোগ্রামার শরীফুল ইসলামসহ প্রমুখ।

শিক্ষার্থীদের উদ্দেশ্য অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আনন্দ ফকির, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাজমুল হাসান এবং বিভিন্ন সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এতে জেএসসি, এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ন, জিপিএ-৫ এবং ভালো ফলাফল অর্জন করা ১২জন শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। শিক্ষার্থী এবং অভিভাবকদের মধ্যে অনুভূতি ব্যাক্ত করেন রিফাত, জেরিন ইয়াসমিন, মামুন, মোঃ জাকির হোসেন টুটুল।


ঢাকা, ১৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এম এ বি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।