দলীয় কোন্দল: রাজধানীতে আওয়ামী লীগ নেতাকে খুন


Published: 2018-06-15 16:44:26 BdST, Updated: 2018-12-12 09:32:26 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর উত্তর বাড্ডায় বাড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে উত্তর বাড্ডার আলীর মোড়ে বায়তুস সালাম জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এতে আরো এক ফল ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

বাড্ডা থানার পরিদর্শক(তদন্ত) নজরুল ইসলাম জানান, ফরহান আলী জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হচ্ছিলেন। তখনই গুলির ঘটনা ঘটে। পরে তাকে দ্রুত উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কতজন এসে গুলি করেছে বা কীভাবে তারা এসেছিল তা জানাতে পারেননি নজরুল ইসলাম। তিনি বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছি।

এদিকে প্রত্যক্ষদর্শীদের রিপন নামের একজন জানান, আমি আমি আর ফরহাদ ভাই একসাথে নামাজ পড়েছি। নামাজ শেষে তিনি আগে বের হয়েছেন। আমি ছিলাম মসজিদের দোতলায়। নেমে এসে দেখি উনাকে গুলি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, ফরহাদ আলীকে প্রথমে মাথায় ও পরে বুকে গুলি করা হয়। গুলির সঙ্গে সঙ্গে তার তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

নিহত ফরহাদ আলীর হত্যার ঘটনায় বাড্ডা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার কিছুক্ষণ পরেই ঢাকা ১০ আসনের এমপি রহমত উল্লাহ সেখানে যান। বাড্ডা ইউনিয়নের এ নেতার পরিবারে স্ত্রী এক পুত্র সন্তান রয়েছে। তার নাম বাপ্পি।

প্রাথমিকভাবে জানাগেছে দলীয় কোন্দলের সজের ধরেই এই হত্যাকান্ড ঘটেছে। একজন প্রত্যক্ষদর্শী জানান, গতকাল নিহত ফরহান আলী আলাপ প্রসঙ্গে বলেন দলের জন্যে অনেক কিছু করেছি কিন্তু মন পেলাম না।


ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।