সেরা কণ্ঠ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ঐশীর গল্প


Published: 2018-01-22 06:30:23 BdST, Updated: 2018-10-17 09:53:46 BdST

শোবিজ লাইভ : ‘ফিজআপ চ্যানেল আই সেরা কণ্ঠ ২০১৭’ এর চ্যাম্পিয়ন হয়েছেন যৌথভাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ঐশী এবং ঢাকার মেয়ে সুমনা। প্রথম রানারআপ হয়েছেন তৃষা এবং ২য় রানারআপ নান্নু। প্রথমবারের মত যুগ্ম চ্যাম্পিয়নের দেখা পেয়েছে সংগীত প্রতিভা অন্বেষণের রিয়েলিটি শো ‘সেরা কণ্ঠ’।

রাকিবা ইসলাম ঐশী সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাটের মো. রফিকুল ইসলাম ও আতিফা ইসলাম সাথীর একমাত্র মেয়ে এবং এনটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও সংস্কৃতিকর্মী দেওয়ান গিয়াস চৌধুরীর স্ত্রী। বর্তমানে তারা সুনামগঞ্জ পৌর শহরের বাসিন্দা।

ঐশী বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সংগীত বিভাগে সম্মান দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন। তিনি সুনামগঞ্জ সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। সুনামগঞ্জের সঙ্গীতাঙ্গনে এই প্রজন্মের প্রিয়মুখ তিনি। সিলেটে তিনি সুনামগঞ্জের হাওরকন্যা হিসেবে পরিচিত। ছোট বেলা থেকেই সঙ্গীতের প্রতি অসম্ভব অনুরক্ত ছিলেন ঐশী। এর ফলসরূপ এবার তিনি হয়েছেন দেশ সেরা।

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে চাওফ্রেয়া নদীর পাড়ে হোটেল চাত্রিয়ামে জমকালো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। রোববার সন্ধ্যায় পর্দা উঠে ফিজ আপ চ্যানেল আই সেরা কন্ঠ ২০১৭-এর গ্র্যান্ড ফিনালের।

৩৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ছয় মাসের লড়াই শেষে সেরা ১০ এ উঠে আসে আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক, তৃষা, অনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও অপল। বিচারকের আসনে আসীন ছিলেন কুমার বিশ্বজিৎ, মিতালী মুখার্জি, সামিনা চৌধুরী ও রেজওয়ানা চৌধুরী বন্যা।

ইজাজ খান স্বপনের পরিচালনায় ‘ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ এর উপস্থাপনায় ছিলেন মারিয়া নূর। গ্র্যান্ড ফিনালেতে আমন্ত্রিত হিসেবে পারফর্ম করেছেন ইমরান এবং কোণাল।

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।