বিশ্বসুন্দরীদের মঞ্চ মাতাচ্ছেন বাংলাদেশী ছাত্রী, সেরা ৪০


Published: 2017-11-13 12:30:25 BdST, Updated: 2017-11-21 21:41:30 BdST

শোবিজ লাইভ : মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। ইংলিশ মিডিয়ামের ছাত্রী হলেও তার পরিচিতি ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে স্থান পেয়েছেন মিস বাংলাদেশ জেসিয়া ইসলাম। প্রথম ইভেন্টে 'হেড টু হেড চ্যালেঞ্জ' এর অন্যতম বিজয়ী হয়ে সেরা ৪০ সুন্দরীর তালিকায় বাংলাদেশের মেয়ে জেসিয়া ইসলাম।
আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্ব।

বিশ্বের ১২০ জন সুন্দরী প্রতিযোগীর মধ্য থেকে সেরা ৪০ জনকে নির্বাচন করা হয়েছে। রোববার চীনের শেনজেনে নতুন গড়ে উঠা ইন্টারন্যাশনাল বিজনেস সেন্টারে গিয়েছিলেন প্রতিযোগীরা। সেখানে ফ্যাশন পার্টিতে অন্যদের সাথে জেসিয়াকেও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।

সম্প্রতি আইবিসি ফ্যাশন পার্টিতে অন্য প্রতিযোগীদের সঙ্গে বাংলাদেশের জেসিয়া ইসলামকেও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। চীনের শেনজেনে নতুন গড়ে ওঠা ইন্টারন্যাশনাল বিজনেস সেন্টার (আইবিসি) ঘুরে দেখেছেন সবাই। শিমেলং অ্যাকুয়া স্কুলে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন জেসিয়া। এখানে পশুসম্পদ উন্নয়নের মাধ্যমে মহাসাগর সংরক্ষণ প্রকল্প সম্পর্কে ধারণা দেওয়া হয়েছে মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রতিযোগীদের। তারা অংশ নিয়েছেন চতুর্থ চীন আন্তর্জাতিক সার্কাস উৎসবে।


ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।