মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল


Published: 2021-03-04 17:20:54 BdST, Updated: 2021-04-18 21:14:24 BdST

শোবিজ ডেস্ক: মা হতে চলেছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেবি বাম্পের একটি ছবি শেয়ার করে শ্রেয়ার সংসারে নতুন অতিথি আসার ঘোষণা দিয়েছেন কণ্ঠশিল্পী নিজেই। এ খবর জানানোর পর ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন শ্রেয়া-শিলাদিত্য দম্পতি।

সামাজিকমাধ্যমে বেবি বাম্পের মিষ্টি একটি ছবি শেয়ার করে শ্রেয়ার সংসারে নতুন অতিথি আসার ঘোষণা দিয়েছেন কণ্ঠশিল্পী নিজেই।

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি শিলাদিত্যের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রেয়া ঘোষাল। এতদিনে তাদের ঘরে আসছে নতুন অতিথি। তাদের অনাগত সন্তানের জন্য ভক্ত-শুভানুধ্যায়ীদের আশীর্বাদ চেয়ে সামাজিকমাধ্যমে পোস্ট দিয়েছেন শ্রেয়া।

বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে নিজের ছবি শেয়ার করে শ্রেয়া লেখেন, ‘শিশু শ্রেয়াদিত্য আসছে। আপনাদের এই খুশির সংবাদ দিতে পেরে শিলাদিত্য ও আমি খুব উচ্ছ্বসিত। জীবনের নতুন অধ্যায় শুরু করার প্রস্তুতি নিচ্ছি। এ মুহূর্তে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই। ’

সম্প্রতি প্রকাশ পেয়েছে শ্রেয়া ঘোষালের নতুন গান ‘অঙ্গণ মোরে’। প্রকাশের পর থেকেই এটি টপচার্টে শীর্ষে চলে আসে। এমনকি বিলবোর্ড টপচার্টেও দ্বিতীয় শীর্ষস্থানে উঠে এসেছিল গানটি। শ্রেয়া জানান, লকডাউনের হতাশার মধ্যে এই গানটির কাজ করেছিলেন তিনি। ইতোমধ্যে গানটি ১ কোটি ১১ লাখের বেশিবার দেখা হয়েছে ইউটিউবে।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।