অবস্থার উন্নতি, আইসিইউ থেকে কেবিনে আজিজুল হাকিম


Published: 2020-11-17 18:23:29 BdST, Updated: 2021-01-19 15:20:08 BdST

শোবিজ লাইভঃ শারীরিক অবস্থার আরও উন্নতি হওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হলো অভিনেতা আজিজুল হাকিমকে। গত রোববার শারীরিক অবস্থা উন্নত হলে তাকে লাইফ সাপোর্ট থেকে আইসিইউতে আনা হয় বলে জানান তার স্ত্রী জিনাত হাকিম।

তিনি বলেন, আমার সঙ্গে কথা হয়েছে হাকিমের। আগের চেয়ে সে সুস্থ আছে। সবার দোয়া ও ভালোবাসায় তার পরিবর্তন হচ্ছে। সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের এমন সময়ে পাশে দাঁড়ানোর জন্য। বিশেষ করে আসাদুজ্জামান নূর ভাই, সুবর্ণা আপা থেকে শুরু করে অভিনয় শিল্পীসংঘ যেভাবে পাশে দাঁড়ালেন তাদের কাছে ঋণী হয়ে গেলাম।

উল্লেখ্য, ১২ নভেম্বর করোনাভাইরাসে আক্রান্ত আজিজুল হাকিম দিবাগত রাত একটা থেকে লাইফ সাপোর্টে ছিলেন। এর আগে ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও পজেটিভ ফল আসে।

তারা বাসায় থেকে চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু ১২ নভেম্বর আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে নেয়া হয় লাইফ সাপোর্টে।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।