ইরাকি তরুণীকে গোপনে বিয়ে করলেন জন সিনা


Published: 2020-10-15 14:49:01 BdST, Updated: 2020-10-29 10:21:59 BdST

শোবিজ ডেস্কঃ রেসলিং দেখেন বা রেসলিং সম্পর্কে জানেন কিন্তু জন সিনার নামটি শোনেন টি এমন মানুষ হয়তো খুজেই পাওয়া যাবে না। এবার সেই জন সিনাকে নিয়েই আসলো গরম খবর। সম্প্রতি জন সিনা বিয়ে করেছেন একজন ইরাকি তরুণীকে। পরিবার ছাড়া আর কেউই তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। সংগোপনেই শেষ হয়েছে তাদের বিয়ের উৎসব।

২০১৯ থেকেই ৩১ বছর বয়সী শে শারিয়াজের সঙ্গে পরিচয় সিনার। প্রেমের সম্পর্কে খুব একটা ভালো করতে পারেননি জন সিনা। তাই তো এবার সতর্ক ছিলেন গোপনীয়তা রক্ষার ব্যাপারে। সবার অলক্ষ্যে বিয়েটাও সেরে নিলেন তিনি।

শোনা যাচ্ছে, বুধবার ফ্লোরিডায় এক ব্যক্তিগত অনুষ্ঠানে শে শারিয়াজদেকে বিয়ে করেছেন জন। গত মাসেই আংটিবদল হয় তাদের। তখনই নাকি বান্ধবীর সঙ্গে রেজিস্ট্রি করার জন্য আবেদন করেন জন সিনা। বুধবার ছোট্ট অনুষ্ঠানে পরিণয় সম্পন্ন হয়েছে এই দম্পতির। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। এমনকি, শে বা সিনা কেউই বিয়ের ব্যাপারটি নিজে থেকে জানাননি।

৩১ বছরের শে’র জন্ম ইরাকে। তবে তিনি কানাডার নাগরিক। ভ্যানকুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত তিনি। ২০১৮ সালে নিকি বেল্লার সঙ্গে বিচ্ছেদের পরই শে’র সঙ্গে ঘনিষ্ঠ হন জন।

এর আগে রেসলিংয়ের আরেক তারকা নিকি বেল্লার সঙ্গে প্রায় ৫ বছরের বেশি সময় ঘনিষ্ঠ ছিলেন জন সিনা। বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু ২০১৮ সালে নিকি জন সিনার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এর আগে ২০০৯ সালে প্রথমবার বিয়ে করেছিলেন জন।

ঢাকা, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।