অভিনেতা নওয়াজের বিরুদ্ধে ধর্ষণ মামলা স্ত্রীর


Published: 2020-09-24 11:58:35 BdST, Updated: 2020-10-31 13:42:05 BdST

শোবিজ ডেস্কঃ ববলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ করলেন তারই স্ত্রী আলিয়া সিদ্দিকী। ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা যায়, নওয়াজের বিরুদ্ধে মুম্বাইয়ের ভারসোভা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আলিয়া।

আলিয়া সিদ্দিকির আইনজীবী জানান, 'আমার মক্কেল ভারসোভা থানায় ধর্ষণ, প্রতারণা, এবং প্রতারণা করে বৈধ বিয়ে ও প্ররোচিত করে সহবাসের অভিযোগ এনেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬ (K) ৩৭৬ (n) ৪২০ ও ৪৯৩ ধারায় অভিযোগ করা হয়েছে। আশা করছি, খুব শীঘ্রই এফআইআর রেজিস্টার করা হবে।'

যদিও আলিয়া সিদ্দিকির এই লিখিত অভিযোগের বিষয়ে অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকি কোনও মন্তব্য করেননি। এর আগে নওয়াজের ভাই শামসউদ্দিনের বিরুদ্ধেও শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন আলিয়া। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন নওয়াজের ভাই শামস। তার পাল্টা অভিযোগ ছিল, শুধু অর্থনৈতিকভাবে ফায়দা তোলার জন্য আলিয়া এটা করছেন।

আলিয়ার দাবি ছিল, 'ম্যাজিক ইফ ফিল্মস এলএলপি নামে যে সংস্থা রয়েছে, তাতে নওয়াজ, শামস ছাড়াও আমি ২৫ শতাংশ অংশীদার। আমি যদি আমার কোম্পানি থেকে কোনও টাকা নি, তাহলে সেটা কীভাবে শামসের টাকা হয়ে যেতে পারে? শামস তো নিজেই নওয়াজের টাকায় চলে। আমি আমার স্বামীর কাছ থেকে টাকা চেয়েছি। উনি ওনার ম্যানেজারের মাধ্যমে টাকা পাঠিয়েছেন, তারপর কীভাবে দাবি করতে পারেন, যে ওটা ওনার টাকা? আমি তো নওয়াজের স্ত্রী তাহলে কেন টাকা চাইতে হবে?'

যদিও এই মামলায় অভিনেতা নওয়াজউদ্দিন এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।