বলিউড অভিনেতা কিরণ কুমার করোনা পজিটিভ


Published: 2020-05-24 13:18:58 BdST, Updated: 2020-07-10 08:52:16 BdST

শোবিজ ডেস্কঃ মরণঘাতি করোনা হানা সব মহলেই। মানছে না কোনো বাধা, লাগামহীনভাবে বেড়েই চলেছে এই ভাইরাসের তাণ্ডব। এবার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে বলিউডের অভিনেতা কিরণ কুমার। ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা নিজেই জানিয়েছেন তিনি।

এই অভিনেতার করোনার উপসর্গ দেখা দিলে ১৪ মে থেকে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। তার সঙ্গে পুরো পরিবার কোয়ারেন্টিনে রয়েছেন। তবে তার করোনার উপসর্গ দেখা দেওয়ার পরও জ্বর বা গলা ব্যথা কোনোটাই নেই। করোনা পজিটিভ হওয়ার পর ১০ দিন কেটে গেছে, তারপরও তার শরীরে কোনও উপসর্গ নেই বলে জানান কিরণ কুমার।

কিরণ কুমার জানিয়েছেন, ‘আমার কোনও উপসর্গই ছিল না। আমি এক হাসপাতালে গিয়েছিলাম মেডিক্যাল চেক আপের জন্য। করোনার পরীক্ষা সেখানে আবশ্যক ছিল। তাই আমারও পরীক্ষা হয়। পরীক্ষার ফল হাতে আসার পর জানতে পারি আমি করোনাভাইরাসে সংক্রমিত। কিন্তু আমার আগেও কোনও লক্ষণ ছিল না।

ক্যারিয়ারে কিরণ কুমার বহু বিখ্যাত টিভি শো-তে অংশ নিয়েছেন। এর মধ্যে রয়েছে জিন্দেগি, ঘুটন, সাহিল, মঞ্জিল, অউর ফির একদিন ইত্যাদি। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে তেজাব, ধারকান, জানি দুশমন, ববি জাসুস ইত্যাদি।

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।