আত্মহত্যার আগে ফেইসবুকে যা লিখলেন বাংলাদেশী ‘সানি লিওন’


Published: 2017-02-09 06:27:59 BdST, Updated: 2019-11-19 09:27:04 BdST

শোবিজ লাইভ : ফেইসবুকে স্ট্যাটাস লিখে আত্মহত্যা করেছেন আলোচিত সমালোচিত ঢাকাই চলচ্চিত্রের আইটেম কন্যা জ্যাকুলিন মিথিলা। তিনি নিজেকে বাংলাদেশের সানি লিওন দাবি করতেন। সানি লিওনের মত আপত্তিকর পোশাক পড়ে আলোচনায় আসেন তিনি।

জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি মধ্যরাতে চট্টগ্রামের বাড়িতে গলায় দড়ি দিয়ে তিনি আত্মহত্যা করেন। চট্টগ্রাম বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলাম মিথিলার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় মিথিলার বাবা স্বপন শীল থানায় একটি মামলা করেছেন। ওই মৃত্যুর কারণ হিসেবে স্বামীর সঙ্গে তার ঝগড়ার কথা উল্লেখ করা হয়েছে।
 
গত ৩০ ও ৩১ জানুয়ারি মিথিলা তার ফেসবুকে আত্মহত্যা নিয়ে দুটি স্ট্যাটাস পোস্ট করেন। ৩০ জানুয়ারি রাতে পোস্ট করা স্ট্যাটাসে তিনি লেখেন,  'কালকে আমি আত্মহত্যা করব। কেউ আমাকে প্রত্যাখ্যান করে নাই। আমিও কাউকে প্রত্যাখ্যান করি নাই। কিন্তু আমি আত্মহত্যা করব।'

৩১ জানুয়ারি পোস্ট করেন, 'ধীরে ধীরে মৃত্যুর পথে পা বাড়াচ্ছি।'
 
এ বিষয়ে মইনুল ইসলাম জানান, মামলায় প্রকৃত নাম দেয়া হয়েছে জয়া শিল, বয়স ২২ বছর। মিথিলা বিবাহিত ছিলেন। তার স্বামী উৎপল রায়ের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। ওই কারণে সে আত্মহত্যা করেছে। মিথিলাকে চট্টগ্রামের দিঘিরপাড় নামক জায়গায় চিতায় পোড়ানো হয়েছে বলেও জানান তিনি।
 
সর্বশেষ পিএ কাজল পরিচালিত 'চোখের দেখা' ছবির 'পানের ভেতর সুপারি' শিরোনামের একটি আইটেম গানে নাচেন মিথিলা।
 
এছাড়া ফেসবুক লাইভে এসে খোলামেলা ভঙ্গিতে ভক্তদের প্রশ্নের জবাব দিতেন। যা নিয়ে বিভিন্ন সময় আলোচিত ও সমালোচিত ছিলেন মিথিলা।



ঢাকা, ০৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।