লকডাউনেই অমিতাভ-আয়ুষ্মানের নতুন চমক


Published: 2020-05-14 20:25:34 BdST, Updated: 2020-05-29 22:33:59 BdST

শোবিজ ডেস্কঃ এই লকডাউনের মধ্যে এলো ছবির মুক্তির ঘোষণা। করোনা মোকাবিলায় চলছে লকডাউন। এর মধ্যেই অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি 'গুলাবো সিতাবো' মুক্তি পেতে যাচ্ছে। আগামী ১২ জুন মুক্তি পাবে সিনেমাটি।

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। এবার সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ ছবিতে নতুন আঙ্গিকে আসছেন বিগ বি। ছবিটির শুটিং শেষ হয়েছে অনেক আগেই।

লকডাউনের মধ্যে কীভাবে ছবিটি মুক্তি পাবে ছবিটি? জানা গেছে, ছবিটি সিনেমা হলে নয়, মুক্তি পাচ্ছে আমাজন প্রাইম ভিডিওতে। অমিতাভ বচ্চন, আয়ুষ্মার খুরানা, পরিচালক সুজিত সরকার সকলেই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

গত বছরই 'গুলাবো সিতাবো'র লুকে দেখা যায় অমিতাভকে। সেখানে দেখা যায় মাথায় নামাজ পড়ার সাদা টুপি। তার ওপর মাফলার দিয়ে মাথা ঢাকা। গালভর্তি সাদা দাড়ি। চোখে গোল মোটা ফ্রেমের চশমা।

দেখেই চমকে যেতে হয়। প্রথম দেখায় চেনা যায় না এটা অমিতাভ বচ্চনের ছবি। কিন্তু সত্যিটা হলো তাই-ই। বয়সকে হার মানিয়ে একের পর এক চমক দিয়ে যাওয়া অমিতাভ আবারও নতুন এক চমক নিয়ে হাজির হয়েছেন। পাশাপাশি অমিতাভ বচ্চনের সঙ্গে সাদামাটা চেহারাতে নজর কেড়েছিলেন আয়ুষ্মান খুরানাও।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।