মা হচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি


Published: 2020-05-11 13:55:13 BdST, Updated: 2020-05-29 21:59:09 BdST

শোবিজ ডেস্কঃ মা হচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সন্তানের মুখ দেখতে যাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। সোমবার তাদের দ্বিতীয় বিয়েবার্ষিকীতে নিজের ফেসবুক পেজে এ কথা জানান শুভশ্রী। এ বছরই জন্ম নেবে সন্তান।

শুভশ্রী এবং রাজ চক্রবর্তী তাদের দ্বিতীয় বিয়েবার্ষিকীর দিনটিই বেছে নিলেন সন্তান আসার সুখবর জানানোর জন্য। সকাল ১০টা নাগাদ তার ফেসবুক পেজে শুভশ্রী বলেন, ‘আমাদের দ্বিতীয় বিয়েবার্ষিকীর দিনে খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের জীবনে আরও একজন আসতে চলেছে... আমরা প্রেগনেন্ট!’

২০১৮ সালের ১০ মে বাওয়ালি রাজবাড়িতে একই সঙ্গে আইবুড়ো ভাতের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল রাজ-শুভশ্রীর। পরদিন সেখানেই ধুমধাম করে সম্পন্ন হয় পরিচালক-অভিনেত্রীর বিবাহ পর্ব।

শুধুমাত্র ফেসবুকই নয়, ইনস্টাগ্রাম এবং টুইটারেও এই সুখবর জানিয়েছেন তিনি। খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়া ভেসে গেছে শুভেচ্ছা বার্তায়।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।