মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক


Published: 2020-05-05 13:03:11 BdST, Updated: 2020-05-31 10:16:41 BdST

শোবিজ ডেস্কঃ কোয়েল মল্লিক ও নিসপাল সিংয়ের পরিবারে এল তাঁদের প্রথম সন্তান। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে একটি ছেলের জন্ম দেন তিনি।

হাসপাতাল সূত্রে জানা যায়, কোয়েলের ছেলের ওজন ৩.১ কেজি হয়েছে। এমন খুশির সংবাদে স্বাভাবিকভাবেই এই কঠিন পরিস্থিতির মধ্যেও খুবই উচ্ছ্বসিত কোয়েলের পরিবার। দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন কোয়েলের বাবা রঞ্জিত মল্লিকও।

রঞ্জিত মল্লিক জানান, ‘লকডাউনের মধ্যে থেকে ভালো আর কিছু হতে বলে মনে হয় না। মা ও ছেলে দুজনেই এখন সুস্থ রয়েছে’। কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রামে পোস্টকার্ডের মাধ্যমে এই খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী।

বাংলা ছবির সবচেয়ে বড় নায়িকাদের অন্যতম কোয়েল মল্লিক ও নিসপাল সিংয়ের বিয়ে হয় ২০১৩ সালে। বিয়ের পরে অভিনয় থেকে সাময়িক বিরতি নিলেও আবারও নিয়মিত অভিনয় শুরু করেন।

বিয়ের পরে কিছুটা হলেও কাজ কমিয়ে দিয়েছিলেন এ অভিনেত্রী। তবে সুচিত্রা ভট্টাচার্যের গোয়েন্দা চরিত্র ‘মিতিন মাসি’-র ভূমিকায় দর্শকদের মন জয় করেছেন তিনি। এবার বাস্তব জীবনেও নতুন ভূমিকায় রুপালি পর্দার অভিনেত্রী।

ঢাকা, ০৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।