করোনা প্রতিরোধে ডিজিটাল কনসার্টে তারকারা


Published: 2020-05-04 18:09:30 BdST, Updated: 2020-05-31 09:59:57 BdST

শোবিজ ডেস্কঃ করোনার থাবায় গোটা বিশ্বই আজ অন্যরকম রূপ ধারণ করেছে। হারিয়েছে তার আসল সুন্দর্য। প্রাণঘাতি এই ভাইরাস রোধে দেশে দেশে ঘোষণা দেওয়া হয়েছে লকডাউনের।

তবুও যেন কিছুতেই করোনাভাইরাসের প্রকোপ কমছে না। ভারতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লকডাউন বাড়িয়ে ১৭ মে পর্যন্ত করা হয়েছে। দীর্ঘদিন লকডাউনের ফলে মানুষ বিপদগ্রস্থ। এদিকে করোনা মোকাবিলায় যেন অর্থের যোগানে কোনও ভাটা না পড়ে, তার জন্য এগিয়ে এলেন তারকারা।

বলিউডের নামী তারকা আমির খান, শাহরুখ খান, মাধুরী দিক্ষীত, ঋত্বিক রোশন এগিয়ে এসেছেন এই উদ্যোগকে সফল করতে। ডিজিটাল কনসার্টের মাধ্যমে করোনা ত্রাণের জন্য অর্থ সংগ্রহ করছেন তারা।

এর আগে কখনও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল আবার কখনও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল-সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা, অভিনেত্রীরা। করোনা মোকাবিলায় যখন গোটা বিশ্ব একে অন্যের পাশে দাঁড়াচ্ছে, সেই সময় ডিজিটাল কনসার্টে মাধ্যমে তারকারা গান গাইতে শুরু করেছেন। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ারও করছেন সেই ভিডিও।

শাহরুখ, সালমানদের পাশাপাশি ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও, কঙ্গনা রানাউত, সারা আলী খান, রাকুলসহ বলিউডের একাধিক তারকা করোনা প্রতিরোধে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।